Home » , , , , , » ৮ ইঞ্চি বাড়াটা লুবনার গুদে ঢুকিয়ে দিলাম, new bangla choti 2025

৮ ইঞ্চি বাড়াটা লুবনার গুদে ঢুকিয়ে দিলাম, new bangla choti 2025

৮ ইঞ্চি বাড়াটা লুবনার গুদে ঢুকিয়ে দিলাম, new bangla choti 2025, বন্ধুর বউ লুবনাকে চুদলাম, new porokia choti golpo পচাত করে ৮ ইঞ্চি বাড়াটা লুবনার ভোদার ভিতরে ঢুকে গেল, পরকীয়া চুদাচুদির গল্প, লুবনা নিজেও ধারনা করেনি আমি এমন একটা কান্ড করে বসবো। অন্যের বৌয়ের দিকে আমার নজর নাই। কিন্তু লুবনার দিকে নজর না দিয়ে পারি নাই। শুধু নজর না, আগে বৃটনি স্পীয়ারসের দিকে যেভাবে তাকাইতাম, এখন লুবনার দুধের দিকেও সেইরকম ভাবে তাকাই। তবে চোদাচুদি করবো কখনো ভাবিনাই। আজকে সকালে ঘটনাটা না ঘটলে এমন হতো না। লালটুকটুকে কামিজ ভেদ করে ওর সুন্দর কমনীয় স্তন দুটো যে ভাবে বেরিয় ে এসেছে তা দেখে আমার নিন্মাঙ্গে একটা আলোড়ন উঠলো।

৮ ইঞ্চি বাড়াটা লুবনার গুদে ঢুকিয়ে দিলাম, new bangla choti 2025

আমি বাথরুমে গেলাম হাত মারতে। গিয়ে ভাবলাম জিনিস থাকতে বাথরুমে কিলা যাই। লুবনার কাছেই যাই। সে তো এখন একা। -হাই লুবনা -হাই ভাইয়া -কেমন আছো -ভালো, এই সময়ে কোথায় যাচ্ছিলেন ভাইয়া -তোমাকে দেখতে ইচ্ছে হলো হঠাৎ -তাই নাকি কী সৌভাগ্য। -বাসায় কেউ নেই? -না -খাবারদাবার কিছু আছে? -আছে -পরে খাবো -আচ্ছা -তুমি এখন বসো -ঠিক আছে -কাছে এসে বসো -কেন ভাইয়া হঠাৎ কাছে ডাকছো কেন -দুর এমনি -মতলবটা বলো -তোমাকে ভাবী ডাকতেও তো পারি না।
ডাকবেন কেন -তাহলে কী ডাকব -লুবনাই তো ভালো -তোমাকে একটা প্রশ্ন করি? -করেন -আচ্ছা তুমি কি ওর সাথে সুখী -হ্যা -সত্যি করে বলো -আসলে, না থাক -থাকবে কেন -ওসব বলা যায় না -আমি আজ কেন এসেছি জানো? -তোমার কাছে -আমার কাছে? -হ্যা, সকালে তোমার লাল জামার ছবিটা দেখার পর থেকে আমার মাথা উলটপালট হয়ে গেছে -বলেন কি, আমি কি করলাম -কেন ওই ছবিটা আমাকে পাঠালে -দিলাম -এখন আমার আগুন নভাও -পানি দেব মাথায় -না, সত্যি তোমাকে এভাবে কখনো চাইনি আমি -ভাইয়া -লুবনা, তুমি না কোরো না -কী বলছেন -আমি তোমাকে চাই, আমি তোমার প্রেমে পড়ে গিয়েছি আজ -কিন্তু তা হয় না। -কেন হয় না। 

new bangla choti 2025


-আমি ওর স্ত্রী -হোক না, প্রকাশ্যে তুমি ওর বউ, গোপনে আমার -কী আজেবাজে বকছেন -লবনা, আমি তোমাকে চাইই চাই -কিভাবে চান -তোমার সব কিছু -আপনি জোর করবেন? -তুমি না দিলে জোর করবো -জোর করে পাওয়া যায় -একেবারে না পাওয়ার চেয়ে যতটুকু পাওয়া যায় -আমি যদি না দেই -তুমি দেবে, আমি ওর চেয়ে অনেক বেশী প্রেম, আদর ভালবাসা দেবো তোমাকে -আপনি শরীর চান -শুধু শরীর নয়, মনও চাই -মন পেতে আপনি কি করেছেন -তোমার সাথে দীর্ঘদিন ধরে লাইন রেখেছি -সেই লাইন কি এই জন্যই -হ্যা -আপনার মনের উদ্দেশ্য আমি জানলে আমি প্রশ্রয় দিতাম না -তুমি আজ সেই সেক্সী ছবিটা কেন পাঠিয়েছ -আমি জানতাম না, আপনি এমন করবেন -আমি তোমাকে সুখ দেবো লুবনা -জোর করে সুখ দেবেন? -হ্যা, তাই দিতে হবে আমি লুবনাকে ঝট করে জড়িয়ে ধরে চুমু খেলাম। লুবনা ছাড়া পেতে চাইল। এই  চোদাচুদির গল্প টি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । 

বন্ধুর বউ লুবনাকে চুদলাম


কিন্তু আমি ওকে জোর করে চেপেধরলাম। চুমুতে চুমুতে অস্থির করে তুললাম। ও বারবার মুখ সরিয়ে নিচ্ছে, কিন্তু আমি ছাড়লাম না। সোফায় ফেলেদিলাম।চেপে ধরলাম দুই ঠোট ওর ঠোটে। ওর ঠোটের প্রতিই আমার লোভ বেশী। আমি চুষতে শুরু করলাম ঠোটদুটি। ওরবাধা আমার কাছে তুচ্ছ মনে হলো। না না করছে ঠিকই, কিন্তু বেশী জোরালো না। ঠোট সরিয়ে নিচ্ছে নাএখন। আমিচুমুর বন্যা বইয়ে দিতে দিতে হাত দিয়ে দুধের খোজ করলাম। ওর দুধগুলো তুলতুলে। কী নরম ব্রাপরেছে। আমিকামিজের উপর দিয়েই খামচে খামচে কচলাতে লাগলাম। কানের লতিটায় চুমু খেতেই লুবনার দুই উরুজোড়া কেমনকরে উঠলো। বুঝলাম ওরও কাম জাগছে। আমি আরো জোরে চেপে করলাম। উন্মাদের মতো খাচ্ছি ওরঠোট। এবারদুধে মুখ দিলাম কামিজের উপরেই দুধে কামড় বসালাম আলতো। কামিজটা একটানে ছিড়ে ফেললাম।নরম ব্রা ভেদকরে স্তনের বোটা দেখা গেল। আমি খামচে ধরলাম দুধ দুটি আবার। কচলাতে লাগলাম। কমলার চেয়ে একটু বড় হবে।ওর স্তন দুটো সুন্দর। ফিতা না খুলে স্তন দুটো বের করে নিলাম। লুবনার স্তনের গোলাপি বোটাটা মুখে নিয়ে চুষতে শুরুকরলাম। লুবনা বাধা না দিয়ে আমার মাথাটা চেপে ধরলো। বুঝলাম এবার মাগীকে চোদা যাবে। টাস টাশ করে ওরট্রাউজারের বোতাম খুলেনামিয়ে দিলাম। প্যান্টি নেই। শেভ করা ভোদা। বহুদিন পর এমন আদুরে একটা ভোদা দেখলাম।

new porokia choti golpo 


 সোফা থেকে নীচেনামিয়ে দুই রানের মাঝখানে বসে গেলাম। ঠপাত করে ঢুকিয়ে দিলাম খাড়া ধোনটা। ওএখন বাধার সৃষ করতেচাইল। আমি মুখটা চেপে ধরে ঠাপাতে লাগলাম। এই  চোদাচুদির গল্প টি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । পাচ মিনিটে ঠাপানো শেষ করে মাল ফেলেদিলাম ভেতরে।

পচাত করে ৮ ইঞ্চি বাড়াটা লুবনার ভোদার ভিতরে ঢুকে গেল


প্রেগনেন্টহলে হোক। আমি কেয়ার করিনা। নরম লিঙ্গটা যখন বের করে নিচ্ছি তখন লুবনার চোখেচোখ পরতে দেখি ওখানে জল। লুবনা কাদছে। -কি হয়েছে -আপনি আমার এই সর্বনাশ কেন করলেন -সর্বনাশের কী আছে, ও কি তোমাকে চোদে না? -আপনি কে -আমি যেই হই, তোমারে তো আদর দিতে চাইছিলাম, তুমি জোর করতে বাধ্য করলে -ছি ছি, আমি এখন মুখ দেখাবো কি করে -ন্যাকামো করো না, তোমাকে চুদেছি এটা আর কেউ জানে না। আমি কাউকে বলবো না। -আপনার উপর আমার একটা ভক্তি ছিল -সেটা নষ্ট হয়ে গেছে? -হ্যা -হোক, তাতে কিছু অসুবিধা নাই, কিন্তু তোমাকে খেতে না পেলে আমার অতৃপ্তি থেকে যেতো এটার। এটাকে তুমিইগরমকরে দিয়েছো। তাই খেয়ে গেলাম। আবার গরম লাগলে আবারো খাবো। তুমি আর আমি। কাউকে বোলো না।কেমন লাগলো আমার লুবনা ভাবীকে চোদা র চটি গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার লুবনা ভাবীর সাথে চুদাচুদি করতে চান অ্যাড করুন  Facebook.com/LubnaAkter